Wednesday, August 21, 2013

Hridoye Amar Bangladesh(হৃদয়ে আমার বাংলাদেশ) By Habib Wahid/Arfin Rumey/Pradeep Kumar

শিরোনামঃ হৃদয়ে আমার বাংলাদেশ
কথাঃ সোহেল আরমান
কন্ঠঃ হাবিব ওয়াহিদ/ আরফিন রুমি/ প্রদীপ কুমার
কম্পোজারঃ হাবিব ওয়াহিদ
মুভিঃ এইতো প্রেম
হৃদয়ে আমার বাংলাদেশ
স্বপ্ন আমার বাংলাদেশ
শান্তি আমার বাংলাদেশ
ও মা তুই
আমার বাংলাদেশ
স্বাধীনতার যুদ্ধে আছি
দোয়া করিস মা গো
তোর মুখে হাসি ফোটাবো
জাগো বাঙ্গালি জাগো
মা তোর খোকন
যেন ভয় না পায়
মরণের আগে
মা তোর খোকন
যেন ভয় না পায়
মরণের আগে
স্বাধীন করবো এ দেশ
বুকের যত রক্ত লাগে
স্বাধীনতার যুদ্ধে আছি
দোয়া করিস মা গো
তোর জন্য শহীদ হবো
জাগো বাঙ্গালি জাগো
জাগো বাঙ্গালি জাগো
জাগো বাঙ্গালি জাগো
মা তোর খোকন
যদি বাড়ি না ফেরে
স্বাধীনতার পরে
মা তোর খোকন
যদি বাড়ি না ফেরে
স্বাধীনতার পরে
সবুজ লালের পতাকা
রাখিস বড় যত্ন করে
স্বাধীনতার যুদ্ধে আছি
দোয়া করিস মা গো
মায়ের দেশ মাকে দেব
জাগো বাঙ্গালি জাগো
জাগো বাঙ্গালি জাগো

No comments:

Post a Comment