Tuesday, August 20, 2013

Jao Pakhi(

শিরোনামঃ যাও পাখি
কন্ঠঃ শ্রেয়া ঘোষাল
কথাঃ অনিন্দ্য চট্টোপাধ্যায়/চন্দ্রীল ভট্টাচার্জ
সুরঃ শান্তনু মৌত্র
মুভিঃ অন্তহীন




যাও পাখি বলো হাওয়া ছলোছলো
আবছায়া জানলার কাঁচ
আমি কি আমাকে হারিয়েছি বাঁকে
রূপকথা আনাচ কানাচ
আঙ্গুলের কোলে জ্বলে জোনাকি ,
জলে হারিয়েছি কানসোনা কি ?
জানলায় গল্পেরা কথা মেঘ
যাও মেঘ চোখে রেখো এ আবেগ
যাও পাখি বলো হাওয়া ছলোছলো
আবছায়া জানলার কাঁচ
আমি কি আমাকে হারিয়েছি বাঁকে
রূপকথা আনাচ কানাচ
যাও পাখি বলো হাওয়া ছলোছলো
আবছায়া জানলার কাঁচ
আমি কি আমাকে হারিয়েছি বাঁকে
রূপকথা আনাচ কানাচ
আঙ্গুলের কোলে জ্বলে জোনাকি ,
জলে হারিয়েছি কানসোনা কি ?
জানলায় গল্পেরা কথা মেঘ
যাও মেঘ চোখে রেখো এ আবেগ
যাও পাখি বলো হাওয়া ছলোছলো
আবছায়া জানলার কাঁচ
আমি কি আমাকে
হুম……
যাও পাখি বলো হাওয়া ছলোছলো
আবছায়া জানলার কাঁচ
আমি কি আমাকে হারিয়েছি বাঁকে
রূপকথা আনাচ কানাচ
আঙ্গুলের কোলে জ্বলে জোনাকি ,
জলে হারিয়েছি কানসোনা কি ?
জানলায় গল্পেরা কথা মেঘ
যাও মেঘ চোখে রেখো এ আবেগ
যাও পাখি বলো হাওয়া ছলোছলো
আবছায়া জানলার কাঁচ

No comments:

Post a Comment