Monday, August 19, 2013

Jolshopno

শিরোনামঃ জলস্বপ্ন
কন্ঠঃ পলবাসা সিদ্দিক
কথাঃ রাজীব আশরাফ/ আরাফাত পৃথিবী
অ্যালবাম/নাটকঃ ভালোবাসি তাই
————————————————-
জল কনা উড়ে যায়
পথ ভুলে দূরে যায়
জলজ স্বপ্নে আকা
জল কনা উড়ে যায়
পথ ভুলে দূরে যায়
জল ছবি পাবে পাখা
আষাঢ় মেঘের কোলে
বৃষ্টি স্বাধীন হলে
চির অচেনা বর্ষায়
সহজাত কৌশলে
ভিজুক আমার এ দেহ
ভেসে যাক সন্দেহ
স্বপ্ন যে আনমনেও
জলের অতলে……
জলের অতলে……
জলজ গল্প লেখা কাগজি
বুনো সবুজ ঘাস
ছড়িয়ে দীর্ঘশ্বাস
যা খোঁজে
ছড়িয়ে দীর্ঘশ্বাস
আষাঢ় মেঘের কোলে
বৃষ্টি স্বাধীন হলে
চির অচেনা বর্ষায়
সহজাত কৌশলে
ভিজুক আমার এ দেহ
ভেসে যাক সন্দেহ
স্বপ্ন যে আনমনেও
জলের অতলে……
ছুয়ে রোজ জলকনা
হয়ে যায় আনমনা
সহজে……
আষাঢ় মেঘের কোলে
বৃষ্টি স্বাধীন হলে
চির অচেনা বর্ষায়
সহজাত কৌশলে
ভিজুক আমার এ দেহ
ভেসে যাক সন্দেহ
স্বপ্ন যে আনমনেও
জলের অতলে……
জলের অতলে……
আষাঢ় মেঘের কোলে
বৃষ্টি স্বাধীন হলে
চির অচেনা বর্ষায়
সহজাত কৌশলে……
তোমার কোন নিঃশ্বাসে
ভিজি আমি বিশ্বাসে
বৃষ্টি হয়ে ছুয়ে যাই
আমার মত করে….

No comments:

Post a Comment